প্রচ্ছদ > শিক্ষাঙ্গন > খানসামায় এসএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ২১ জন

খানসামায় এসএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ২১ জন

খানসামা বার্তা : দিনাজপুরের খানসামায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ভোকেশনাল পরীক্ষার প্রথম দিন ২১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

২রা ফেব্রুয়ারী শনিবার সকালে অনুষ্ঠিত পরীক্ষায় ৬টি কেন্দ্রে ২৬৯০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করার কথা থাকলেও ২১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

জানা যায়, উপজেলার ৬টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে খানসামা মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৮২১ জনের মধ্যে উপস্থিত ৮১৮ জন এবং অনুপস্থিত ৩ জন, জমিরউদ্দীন শাহ বালিকা স্কুল এন্ড কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬৭৮ জনের মধ্যে উপস্থিত ৬৭৪ জন এবং অনুপস্থিত ৪ জন, গোয়ালডিহি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৭৬৩ জনের মধ্যে উপস্থিত ৭৫৮ জন এবং অনুপস্থিত ৫ জন, খানসামা ইসলামিয়া স্নাতক মাদ্রাসা কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৩৩৪ জনের মধ্যে উপস্থিত ৩২৫জন এবং অনুপস্থিত ৯ জন এবং কারিগরি দুই কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৯৪ জনের শতভাগ উপস্থিত ছিলেন।

অনুপস্থিতির বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম জানান, অসুস্থতা, অন্যত্র গমন ও পরীক্ষার প্রস্তুতি না থাকায় আজকের এই অনুপস্থিতি। তবে আগামীতে যেন আর এ রকম না হয় তার জন্য বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.