প্রচ্ছদ > জাতীয় > বিরোধীরা ভোটে না এলে প্রতি আসনে বিকল্প প্রার্থী: খালিদ

বিরোধীরা ভোটে না এলে প্রতি আসনে বিকল্প প্রার্থী: খালিদ

ডেক্স রির্পোট : বিরোধীরা নির্বাচন বর্জন করলে আওয়ামী লীগ ও তাদের জোট ১৪ দল প্রতি আসনে একাধিক বিকল্প প্রার্থী দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল যাতে ঘোষণা না করা হয়, সে জন্য জাতীয়-আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে। তফসিল ঘোষণা না হলে নির্বাচন থেমে যাবে। নির্বাচন থেমে গেলে উন্নয়নের ধারাবাহিকতা থেমে যাবে। আর এ ষড়যন্ত্রের মহানায়ক ড. কামাল হোসেন।

জেলহত্যা দিবস উপলক্ষে দিনাজপুরের বিরল সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খালিদ মাহমুদ চৌধুরী। তিনি দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সাংসদ। স্থানীয় আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করে।

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, বুধবার প্রধানমন্ত্রী আবারও সংলাপের জন্য ঐক্যফ্রন্টকে ডেকেছেন । এরপরে কোনো ষড়যন্ত্র করা হলে বাংলার রাস্তায় ষড়যন্ত্রকারীদের বের হতে দেওয়া হবে না। কেউ নির্বাচনে অংশগ্রহণ না করলে বাংলাদেশ আওয়ামী লীগ ও ১৪ দল ৩০০টি আসনে একাধিক বিকল্প প্রার্থী দেবে। এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

বিরল-বোচাগঞ্জে গত ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে ভবিষ্যতে আবারও নৌকা মার্কায় ভোট চান খালিদ মাহমুদ। তিনি বলেন, এ দুটি উপজেলায় গত ১০০ বছরে যে উন্নয়ন হয়নি, তা গত ১০ বছরে হয়েছে। স্কুল-কলেজ ও রাস্তাঘাট হয়েছে, বাড়িতে বাড়িতে বিদ্যুৎ পৌঁছে গেছে। স্থলবন্দর হয়েছে। দিনাজপুরে বিশ্ববিদ্যালয় হচ্ছে। বক্তব্যের একপর্যায়ে তিনি নৌকায় ভোট চেয়ে স্লোগান দেন। এ সময় মাঠের হাজার হাজার নেতা-কর্মীও নৌকার স্লোগানে এলাকা মুখরিত করে তোলেন।

বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে সমাবেশ আরও বক্তব্য রাখেন এ কে এম মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র সবুজার সিদ্দিক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, রমাকান্ত রায় প্রমুখ।

প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.