প্রচ্ছদ > দিনাজপুর জেলা > বীরগঞ্জে নবাগত ইউএনও মো. ইয়ামিন হোসেনের সাথে সুধীজনদের মতবিনিময়

বীরগঞ্জে নবাগত ইউএনও মো. ইয়ামিন হোসেনের সাথে সুধীজনদের মতবিনিময়

খায়রুন নাহা বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ৩১ অক্টোবর বিকেল ৩টায় দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় বীরগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেনের সাথে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সরকারের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা, মাদক, বাল্য বিবাহ, নারী নির্যাত, জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার চিত্র তুলে ধরার আহবান জানান।সেই সাথে বীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটের জনপ্রতিনিধি ও সুশিল সমাজের কথা শুনেন এবং বীরগঞ্জ বাসির ন্যায্য সকল সমস্যা সমাধানের সর্বাতক সহযোগিতা করবেন মর্মে আশ্বস্ত করেণএ । তিনি আরো বলেন ,যত দিন এই উপজেলায় থাকবো ততোদিন এই উপজেলার শিক্ষার মান উন্নয়নে আমি সবাধরনের সহযোগিতা প্রদান করবো কেননা শিক্ষাছাড়া একটি জাতি উন্নত হতে পারেনা বিশেষ করে ইংরেজি শিক্ষা এগিয়ে যাওয়ার জন্য সবাঙ্গীন সহযোগিতা প্রদান করবো সেজন্য নবাগত নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেনের সবার সহযোহিতা কামনা করেণ।

দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মো.আবু সামা মিঞা,প্রভাষক মো. জিয়াউর রহমান জিয়া,ক্রিয়া বিষয়ক সমাপাদক মো. ইয়াছিন আলী,

বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী, পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার, সাতোর ইউপি চেয়ারম্যান আলহাজ্জ রেজাউল করিম শেখ,মুক্তিযোদ্ধা কমান্ডার সহকারী অধ্যাপক কালিপদ রায়,বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান বুলু, এনজিও প্রতিনিধি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.