প্রচ্ছদ > জাতীয় > গ্রাম ও শহরের মধ্যে এখন কোনো তফাৎ নেই-পররাষ্ট্রমন্ত্রী

গ্রাম ও শহরের মধ্যে এখন কোনো তফাৎ নেই-পররাষ্ট্রমন্ত্রী

খানসামা বার্তা : বাংলাদেশের গ্রাম ও শহরের মধ্যে কোনো পার্থক্য নেই বলে মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

রবিবার সকাল ৯টায় গণপূর্ত বিভাগের দেশের গুরুত্বপূর্ণ ১৫৬টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ প্রকল্পের আওতায় ১ কোটি ৮৫ লাখ ৫৬ হাজার ৩৮০ টাকা ব্যয়ে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ত্রি-তল ভবনের উদ্বোধনকালে এ কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি আরো বলেন, গ্রামের মানুষের জীবন মানোন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। বাংলাদেশে এখন কোনো অভাব নেই। অর্থনৈতিক জাগরণ ও উত্থান সর্বত্র লক্ষ্যণীয়। গ্রাম ও শহরের মধ্যে এখন কোনো তফাৎ নেই। সরকারের উদ্দেশ্য ও পরিকল্পনা ভালো ছিল বলেই এত উন্নয়ন হয়েছে। এজন্য আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়ন করার সুযোগ দেওয়ার জন্য আহবান জানান।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আঃ জব্বারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি মিসেস শাহীন আলী, ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় উপ-পরিচালক ইউনুস আলী, দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আনিছুর রহমান, দিনাজপুর গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু জাফর সিদ্দিক, উপ বিভাগীয় প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অফিসার ইনচার্জ আঃ মতিন প্রধান,

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, আলোকঝাড়ি ইউপি চেয়ারম্যান আ স ম আতাউর রহমান, সাবেক চেয়ারম্যান মোকছেদুল গণি রাব্বু শাহ্, ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহম্মেদ শাহ্, খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, ভাবকি ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্ সহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.