প্রচ্ছদ > জাতীয় > উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে-পররাষ্ট্রমন্ত্রী

উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে-পররাষ্ট্রমন্ত্রী

বালাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে

খানসামা বার্তা : দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে, জাতির স্বার্থে আরও উন্নয়ন দরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করাতে হবে। সেটি করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

কালিতলা হতে গাড়পাড়া পর্যন্ত কাচা রাস্তা পাকাকরণে ভিত্তিপ্রস্থর কালে

আজ বৃহস্পতিবার সকালে বালাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এসব কথা বলেন। তিনি ওই বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট একটি নতুন ভবনে ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ে ভবন উর্দ্বমুখী অনুষ্ঠানে

বালাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুধীর চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠনে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক এনামুল হক। অন্যদের মধ্যে ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন প্রমূখ। এরপূর্বে মন্ত্রী গোয়ালডিহি বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং পরে পাকেরহাট ইসলামিয়া কামিল মাদরাসায় নব নির্মিত ভবন উদ্বোধন, বালাপাড়া জিপিএস থেকে পাঁচপীর মাদরাসা রাস্তা পাকারণের ভিত্তি প্রস্তর স্থাপন, বৃন্দারবাজার সংলগ্ন বেলান নদীর উপর ত্রাণের ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

দক্ষিণ গাড়পাড়া উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে

এছাড়াও বিকালে মন্ত্রী মাগুরমারী উচ্চ বিদ্যালয় ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণ, নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয় ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণ, নিউ পাকেরহাট থেকে ভান্ডারদহ তেলিপাড়া রাস্তা পাকাকরণের ভিত্তি প্রস্তর স্থাপন, রামনগর মাদরাসা থেকে শিমুলতলী ভায়া হকের হাট রাস্তা পাকা করণের ভিত্তি প্রস্তর স্থাপন, কাচিনীয়া থেকে গাড়পাড়া রাস্তা পকাকারণের ভিত্তি প্রস্তর স্থাপন এবং দক্ষিণ গাড়পাড়া উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

গোয়ালডিহি বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে

এ সময় মন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহীন আলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো. আব্দুল জব্বার ছয় ইউপি চেয়ারম্যান সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.