প্রচ্ছদ > সারাদেশ > দুর্ঘটনায় হেলিকপ্টার, অক্ষত ফরিদুর রেজা সাগর,ফেরদৌস আরা,ব্রাউনিয়া

দুর্ঘটনায় হেলিকপ্টার, অক্ষত ফরিদুর রেজা সাগর,ফেরদৌস আরা,ব্রাউনিয়া

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরসহ ৬ আরোহীকে নিয়ে একটি হেলিকপ্টার দুর্ঘটনার কবলে পড়েছে। প্রায় ৬০ ফুট উপর থেকে হেলিকপ্টারটি মাটিতে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। পাইলটসহ যাত্রীরা কিছুটা ব্যথা পেলেও গুরুতর আহত হননি বলে জানিয়েছেন স্থানীয়রা।
বৃহস্পতিবার দুপুর পৌনে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারটির ভেতরে ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া, সহকারি পরিচালক রফিকুল ইসলাম, তাদের এক সহযোগী ও পাইলট।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, গোদাগাড়ীর আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় স্বর্ণ কিশোরীদের একটি অনুষ্ঠানে যোগ দিতে তারা রাজশাহী আসেন। অনুষ্ঠান শেষে পাইলটসহ ছয়জন হেলিকপ্টারে ঢাকা ফিরছিলেন। মাটি থেকে প্রায় ৬০ ফুট উপরে উঠতেই যান্ত্রিক ত্রুটির কারণে ইঞ্জিন বিকল হয়ে মাটিতে আছড়ে পড়ে। নির্মাণাধীন একটি ভবনের পাশে পড়ে পাইলটসহ যাত্রীরা সামান্য আহত হয়েছেন। তবে কেউ গুরুতর আহত হননি। অনুষ্ঠানে উপস্থিত সাংসদ ওমর ফারুক চৌধুরীর সঙ্গে তারা রাজশাহীতে ফিরে যান।
বৈরী আবহাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে হেলিকপ্টারের পাইলটের বরাদ দিয়ে জানান ওসি জাহাঙ্গীর আলম।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.