প্রচ্ছদ > জাতীয় > মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই- পররাষ্ট্রমন্ত্রী

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই- পররাষ্ট্রমন্ত্রী

খানসামা বার্তা : বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে দল-মতের উর্ধ্বে থেকে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। তবেই আমরা এগিয়ে যেতে পারব। জঙ্গি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।

মঙ্গলবার বিকালে দিনাজপুরের খানসামা উপজেলার খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আধুনিক, নিরাপদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। দলমতের ঊর্ধ্বে উঠে সবাইকে কাজ করতে হবে। তবেই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। আমাদের এ অঞ্চলের ছেলেমেয়েরা শিক্ষায় অনেকটা এগিয়েছে। তার সঙ্গে খেলাধুলার মান আরও বৃদ্ধি করতে হবে। তবেই আমরা এগিয়ে যেতে পারব। শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলাই হচ্ছে সহায়ক শক্তি। আমাদের সবাইকে এ ব্যাপারে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। আমাদের গড়তে হবে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ।

খেলায় আঙ্গারপাড়া ইউনিয়ন ২-০ গোলে ভাবকি ইয়নিয়নকে পরাজিত করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ ট্রফি, ম্যান অব দ্যা ম্যাচ, সেরা গোল দাতার হাতে পুরস্কার তুলে দেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি মিসেস শাহীন আলী, উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অফিসার ইনচার্জ আঃ মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ আঃ জব্বার, সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.