প্রচ্ছদ > জাতীয় > খানসামায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে পররাষ্ট্রমন্ত্রীকে সংবর্ধণা

খানসামায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে পররাষ্ট্রমন্ত্রীকে সংবর্ধণা

খানসামা বার্তা : দিনাজপুরের খানসামায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার উপজেলা চত্বরে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, এম.পি। এ সময় পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার ও বিএনপি সরকারের উন্নয়নমূলক কাজের পার্থক্য উল্লেখ করে বলেন, বিএনপি’র আমলে তো তারা কিছু করতে পারে নি। আর এই সরকারের আমলই হচ্ছে উন্নয়নের আমল।

বিএনপিকে ইঙ্গিত করে তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া এখন জেলে আছেন, তিনি এতিমের টাকা মেরে খেয়ে জেলে আছেন এটাও তো সবাই জানেন। তার আমলে তিনি কিছু করতে পারেন নি।

খানসামার উন্নয়ন নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের খানসামাবাসীর যত স্বপ্ন ছিলো সব একটা একটা করে বাস্তবায়ন হচ্ছে। বাকীগুলোর কাজ চলমান রয়েছে। । বিদ্যুৎ, রাস্তা-ঘাট, ব্রীজ, ক্ষুদ্র সেতু, বড় সেতু, স্কুল, কলেজ, মাদরাসা ভবন সবই তো আমরা করছি।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, সহকারি কমিশনা (ভূমি) মো. সোলেমান আলী, দিনাজপুর গণপূর্ত বিভাগের এক্সইএন মো. আবু জাফর সিদ্দিক, এমডিই আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর জেলা সাব-রেজিস্ট্রার মোঃ মোহসেন মিয়া, উপজেলা সাব-রেজিস্ট্রার মুন্নী ইসলাম, খানসামা থানা অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ মো. আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, সহ-সভাপতি মো. আতোয়ার হোসেন, প্রভাষক মো. সাইফুল ইসলাম, আলোকঝাড়ি ইউপি চেয়ারম্যান আ স ম আতাউর রহমান, ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহম্মেদ শাহ্, খামারপাড়া ইউপি চেয়ারম্যান মো. সাজেদুল হক সাজু, ভাবকী ইউপি চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম এবং গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান মো. আইনুল হক শাহ্ সহ উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, ইমাম, ইউপি সদস্য-সদস্যাবৃন্দ ও সুধীজন।

ইফতার মাহফিল শেষে ওআইসি পররাষ্ট্রমন্ত্রী কাউন্সিলের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম.পি.কে সংবর্ধণা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদক সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এরপর মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী তহবিল হতে ৭ জন উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান ও ক্যান্সারজনিত রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী।

এরপর রাতে ২.৭০ কোটি টাকা ব্যয়ে ৪ তলা ভীত বিশিষ্ট ২ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.