প্রচ্ছদ > দিনাজপুর জেলা > বীরগঞ্জে বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি

বীরগঞ্জে বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি

মো.নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি এবং সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি’র চেয়ার পার্সন ও কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য সরকারের প্রতি জোর দাবি করা হয়েছে।

বীরগঞ্জ শালবন কমিউনিটি সেন্টারে গত ৮ জুন বিকেলে উপজেলা বিএনপি’র সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব মাওঃ মোহাম্মদ হানিফ, জেলা, উপজেলা, পৌর বিএনপি’র নেতারা ও সকল সহযোগি সংগঠনের পদস্থ কর্মকর্তা বৃন্দ। বক্তাগন বিএনপি’র চেয়ার পার্সন ও কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা ও পৌর বিএনপি এবং সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে দলীয় ও সহযোগি সংগঠনের পদস্থ কর্মকর্তাগন, আমন্ত্রিত অতিথি, সুধী সমাজ ও সাংবাদিকগন অংশ গ্রহন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও বীরগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ মনোয়ার আহাম্মেদ সিদ্দিকী।

Leave a Reply

Your email address will not be published.