প্রচ্ছদ > দিনাজপুর জেলা > দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউএনও সহ আহত ৪

দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউএনও সহ আহত ৪

বীরগজ্ঞ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে যাত্রীবাহী বিআরটিসি বাসের সাথে উপজেলা নিবার্হী অফিসারের জীপের মুখোমুখী সংঘর্ষে ৪জন আহত হয়েছেন।
আহতরা হলেন, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন (৩৫) তাঁর দুই আত্মীয় নিরঞ্জন রায় (৭৫) এবং অজিত কুমার রায় (৪৪) এবং গাড়ীর চালক মোঃ মিন্টু (৩৪)।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় রংপুর-পঞ্চগড় সড়কের বীরগঞ্জ পৌর শহরেরশালবন মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
বীরগঞ্জ থানার এসআই মোঃ দুলাল হক জানান, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন অফিসের গাড়ী নিয়ে সপরিবারে দিনাজপুর যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌর শহরের শালবন মোড়ে রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী যাত্রীবাহী বিআরটিসি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ বাধে। এতে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনসহ তাঁর দুই আত্মীয় নিরঞ্জন রায়,অজিত কুমার রায় এবং গাড়ীর চালক মোঃ মিন্টু গুরুত্বর আহত হয়। তবে গাড়ীতে থাকা উপজেলা নির্বাহী অফিসারের স্ত্রী বৃন্তি বর্মন (২৭) এবং অফিসের পিয়ন মোঃ নুর আলম (৪০) অক্ষত ছিলেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার সময় মুসুলধারে বৃষ্টি হচ্ছিল এবং ঘটনাস্থল থেকে বিআরটিসি গাড়ীটি পালিয়ে যায় বলে তিনি জানান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, আহতরা সকলেই মাথায় আঘাত পাওয়ার তাঁরাকেউ আশংকামুক্ত নয়। ঘটনার পর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার পর হাসপাতালে ছুটে আসে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, বীরগঞ্জ থানার ওসি মোছাঃ সাকিল পারভীন।
বীরগঞ্জ থানার ওসি মোছাঃ সাকিল পারভীন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে পুলিশ সেটি ঘতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published.