প্রচ্ছদ > দিনাজপুর জেলা > কাহারোলে ২নং রসুলপুর ইউপি উপনির্বাচনে নৌকা বিজয়ে এমপি গোপালের অভিনন্দন

কাহারোলে ২নং রসুলপুর ইউপি উপনির্বাচনে নৌকা বিজয়ে এমপি গোপালের অভিনন্দন

ফজিবর রহমান বাবু, বীরগজ্ঞ :: দিনাজপুরের কাহারোলে ২নং রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা মার্কায় বিজয়ে এলাকাবাসী বিজয়ী চেয়ারম্যান কুমার মিত্রসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছ ও অভিনন্দন জানিয়েছেন দিনাজপুর (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

১৫ মে ১৮ মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় তিনি এ শুভেচ্ছ ও অভিনন্দন জানান। শুভেচ্ছ বার্তায় তিনি বলেন, জাতীয় নির্বাচনের পূর্বে এ উপ-নির্বাচন এলাকাবাসীর জন্য মাইলফলক। এ বিজয়ের ধারায় আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হবে। উপ-নির্বাচনে এ বিজয় ছোট্ট পরিসরের হলেও সার্বিকভাবে নৌকার বিজয় এলাকাবাসীর জন্য গর্বের। সেই সাথে এ বিজয় আগামী জাতীয় নির্বাচনে নৌকার কর্মীদের প্রেরণা জোগাবে। তিনি বলেন, রসুলপুর ইউনিয়নের মত সকল ইউনিয়নে আওয়ামী লীগ জনতা ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় নির্বাচনে বিজয়ে কাজ করতে হবে। ভোটার তথা জনসাধারণের সামনে তুলে ধরতে হবে- ভোট ডাকাতি ও আগুন সন্ত্রাসের বিপক্ষে শান্তির নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার কোন বিকল্প নেই। নৌকা মার্কায় তথা আওয়ামী লীগই মানষেকে শান্তি ও উন্নয়ন উপহার দিতে পারে।

উল্লেখ্য, উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সঞ্চয় কুমার মিত্র (নৌকা) ৬৫৪৫ ভোট, বিএনপি প্রাথী গোলাম মোস্তফা বাদশা (ধানের শীষ) ৪৮৭০ ভোট, স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসমাম (আনারস) ২৭৩১ ভোট ও মোঃ রিপন ইসলাম (চশমা) ২৮ ভোট পেয়েছেন। গত ১৭ ফেব্রুয়ারী’১৮ রসুলপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মৃত্যুবরণ করার চেয়ারম্যান পদটি শূন্য হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *