প্রচ্ছদ > শিক্ষাঙ্গন > খানসামায় শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

খানসামায় শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

খানসামা বার্তা : দিনাজপুরের খানসামায় বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত আলোচনার মাধ্যমে সকলের সম্মিতক্রমে

বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট কমিটির আহবায়ক সুবর্ণখুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে শামসুদ্দোহা বুলু সরকারকে সভাপতি ও

যুগ্ন আহবায়ক পশ্চিম বাসুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ রাজ্জাককে সাধারন সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন কার্যনির্বাহী সদস্য খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান।

খানসামা উপজেলার বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের ত্রি-বার্ষিক কাউন্সিলের আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজমুল হক, আলোকঝাড়ি ইউপি চেয়ারম্যান আ স ম আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খানসামা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভানপ্রাপ্ত) মোঃ সাইফুল ইসলাম সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সাংগাঠনিক সম্পাদক সরহদ্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় রায় ট্রাস্টের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বলেন, শিক্ষক ও কর্মচারীদের বিপদে সকলের পাশে দাঁড়ানোে, অবসরের পর ট্রাস্টে সঞ্চায়িত টাকা তাদের হাতে তুলে দেওয়া, শিক্ষক-কর্মচারীদের অসুস্থতায় সহযোগিতা , তাদের সন্তানদের লেখাপড়ার জন্য সহযোগিতা, মৃত্যুর পর তাদের পরিবারের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়েই আমাদের এই ট্রাস্ট গঠন করা হয়েছে।

তিনি আরো বলেন, শিক্ষক-কর্মচারীদের কল্যাণ ট্রাস্টে প্রত্যেক সদস্যকে প্রতিমাসে ১০০ টাকা করে সঞ্চয় হিসেবে জমা নিয়ে ব্যাংকে রাখা হবে। অবসরের পর সেই টাকার মুনাফা সহ অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীকে প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *