প্রচ্ছদ > ফিচার > মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৮ এ ভূষিত হলেন খানসামার রাজনীতিবিদ ছলিম উদ্দীন

মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৮ এ ভূষিত হলেন খানসামার রাজনীতিবিদ ছলিম উদ্দীন

খানসামা বার্তা : দিনাজপুরের খানসামা উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগ, গোয়ালডিহি ইউপি শাখার সাধারন সম্পাদক মোঃ ছলিম উদ্দীন সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৮ এ ভূষিত হয়েছেন।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে মহিয়সী নারী মাদার তেরেসার কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা ও মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৮ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া, বিশেষ অতিথি ভাষা সৈনিক রেজাউল করিম, একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক লায়ন শামছুল হুদা সহ অন্যান্য অতিথিবৃন্দরা এ গোল্ড মেডেল প্রদান করেন।

মাদার তেরেসা গোল্ড মেডেল প্রাপ্ত মোঃ ছলিম উদ্দীন ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত। তিনি ১৯৬৯ সাল হতে ১৯৭৪ সাল পর্যন্ত গোয়ালডিহি ইউপি ছাত্রলীগের সভাপতি দায়িত্ব পালন করেন। ১৯৭৪ সাল হতে ২০১০ সাল পর্যন্ত দীর্ঘ সময় তিনি বাংলাদেশ রেলওয়ে, সৈয়দপুরে সরঞ্জাম বিভাগে সময় রক্ষক পদে চাকুরী করে ২০১২ সালে আবারো আওয়ামী রাজনীতিতে সক্রিয় হয়ে ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি রাজনীতিতে সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানে এ পদক পাওয়ায় মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ আঃ জব্বার ও সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন সহ উপজেলা ও ইউপি আওয়ামী পরিবারের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.