শিরোনাম
প্রচ্ছদ / দিনাজপুর জেলা / বীরগঞ্জে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বান্থ্য, দির্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা

বীরগঞ্জে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বান্থ্য, দির্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা

মোঃ নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে গত শনিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বান্থ্য, দির্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ পৌর সভার ৬নং ওযার্ডস্থ আছিয়া নুরানী তা’লিমুল কোরআন এতিমখানা হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, ইব্রাহীম মেমোরিয়াল ট্রাষ্টের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডঃ মোঃ হামিদুল ইসলামের সভাপতিত্বে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দির্ঘায়ু কামনায় দোয়া মাহাফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, জাতীর জনক বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, দেশরতœ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তার রাজনৈতিক জীবনের অতীত-বর্তমান-ভবিষ্যত ঘটনাবলী, দেশ ও জাতীর আশাতীত উন্নয়ন, ব্যাপক সাফল্য তুলে ধরে মর্মান্তিক ২১ আগষ্ট গ্রেনেট হামলা, ওয়ান-ইলাভেন মঈন উদ্দিন-ফখরুদ্দিনের দু:শাসনসহ তাকে হত্যা করার দেশী-বিদেশী ষড়যন্ত্রের তিব্র সমালোচনা ও নিন্দা প্রকাশ করেন।

একই সাথে স্বপরিবারে বঙ্গবন্ধু’র হত্যাকারীদের বিচার ও খুনিদের ফাঁসি কার্যকর করা সহ বিশেষ ট্রাইবুনালে যুদ্ধাপোরাধীদের বিচার কার্যকর করে জাতিকে কলংক মুক্ত করা, সম্প্রতিকালে মানবতার নেত্রী রোহিঙ্গাদের দেশে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করেছেন বলে বক্তাগন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জানান ।

আলোচনা শেষে মাদ্রাসার এতিম ছাত্রদের সাথে নিয়ে বিশেষ দোয়া মাহফিল করা হয়। উক্ত কর্মসূচি গুলোতে অংশ নিয়ে, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, প্রবীন আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আজিজুল হক, সহ-সভাপতি করিমুল ইসলাম চৌধুরী, যুগ্ন সম্পাদক রাজিউর রহমান রাজু, আইন সম্পাদক এ্যাড. নুরুল ইসলাম, কৃষকলীগ সভাপতি শিবলী সাদিক, সম্পাদক রইসুল আযম লাবু ও বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: আবেদ আলী ।

যুবলীগ সভাপতি নূরিয়াস-সাঈদ,সাধরন সম্পাদক মোসাদ্দেক হোসেন, গোলাপগঞ্জ আঞ্চলিক শাখা সভাপতি আব্দুর রহিম, ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন, ইউনিয়ন সভাপতি মিজানুর রহমান এবং সাধারন সম্পাদক রহমত আলী ও অন্যরা বক্তব্য রাখেন। এ সময় তৃর্নমুল আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ওলামালীগ, ছাত্রলীগসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও এতিম ছাত্ররা উপস্থিত ছিল।

উল্লেখ্য, ইব্রাহীম মেমোরিয়াল ট্রাষ্টের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড মোঃ হামিদুল ইসলাম এলাকায় শিক্ষা বিস্তার করা সহ জনকল্যানে চক্ষু রোগীদের সেবায় অগ্রনী ভুমিকা রেখে চলেছেন। বিগত ২০১৫-১৬ অর্থ বছরে ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনে ফ্রি ক্যাম্পের মাধ্যমে দেড় হাজার রোগীর চক্ষু রোগ নিরাময় এবং ২ শতাধিক রোগীর অপারেশন করিয়েছেন। মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মুহতামিম হাফেজ মোহাঃ সামিউল ইসলাম।

Check Also

চিরিরবন্দরে কৃষি ও ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

মাহাফুজুল ইসলাম আসাদ , চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি :  স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই, দেশী ফলের গাছ …

Leave a Reply