শিরোনাম
প্রচ্ছদ / প্রিয় খানসামা / খানসামায় আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

খানসামায় আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

এস.এম.রকি (খানসামা বার্তা) : : দিনাজপুরের খানসামা উপজেলায় আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগ আয়োজিত আনন্দ মিছিল ও দোয়া মাহফিল শেষে উপজেলার পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক জরুরী সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর(বৃহস্পতিবার) বিকেলে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম ও যুগ্ম-আহ্বায়ক ফিরোজ শাহ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সূত্র মতে, আগের কমিটির যুগ্ম-আহ্বায়ক লিটন ইসলাম লিটুকে আহ্বায়ক ও বিপ্লব সরকার, উজ্জল চন্দ্র রায়,ফজলে রাব্বী,মেহেদী হাসান ও ধরণী কান্তকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠনের জন্য আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কে নির্দেশ দেওয়া হয়।
সভায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ফিরোজ শাহ, পাকেরহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রনজিত রায় ও বর্তমান আহ্বায়ক মোসাব্বের আলম, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তাওফিক আহম্মেদ শামীম, খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সবুজ,ভাবকী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুদ্দিন, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আসাদ, আংগারপাড়া ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাজু সহ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কর্মী বৃন্দ।
এবিষয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিমের সাথে কথা হলে তিনি জানান, অধিকাংশ সদস্য বিবাহিত ও সক্রিয় না হওয়ায় নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
 

 

Check Also

পররাষ্ট্র মন্ত্রীর সহকারী একান্ত সচিব শাহ সালাউদ্দিনের হাড় ভাঙ্গা পরিশ্রমে : সেবার দিকে এগিয়ে মন্ত্রণালয়

বিশেষ প্রতিনিধি:  পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (এমপি) যেমনি সততা দিয়ে চালিয়ে যাচ্ছে মন্ত্রণালয়টিকে …

Leave a Reply